বেপরোয়া ট্রাকের ধাক্কায় রাঙামাটি প্রেসক্লাব সভাপতিসহ আহত ৪

images স

আলমগীর মানিক, রাঙামাটি:

বেপরোয়া ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতিসহ চারজন আহত হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটার সময় শহরের জেলখানা সংলগ্ন প্রধান সড়কে এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় ডান পায়ের হাটুর নীচে আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়েছেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার পার্বত্যাঞ্চল প্রতিনিধি সুনীল কান্তি দে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। আহত অন্যরা হলো- মনোয়ারা বেগম (৪০), অনিক দেওয়ান (৪০) ও সিএনজি ড্রাইভার মোঃ রানা(২৮)। এই ঘটনায় কোতয়ালী থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও ড্রাইভার পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল তিনটার সময় মাছভর্তি চট্টমেট্রো-ন-১১-০৯৮০ নাম্বারের একটি মিনি ট্রাক জেলখানা সংলগ্ন সড়কের টার্নিং বেয়ে উঠার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীভর্তি সিএনজি অটোরিক্সা (রাঙামাটি-থ-১১-০৪০৬) কে সজোরে ধাক্কাদিলে সাথে সাথে সেটি ধুমড়িয়ে মুচড়িয়ে পেছনে আসতে থাকা রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুনীল বাবুর মোটর সাইকেলে আঘাত করে। এসময় সিএনজি অটোরিক্সার ড্রাইভারসহ তিন যাত্রী ও মোটর সাইকেলে থাকা প্রেসক্লাব সভাপতি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার সাথে সাথে দুর্ঘটনা ঘটানোকারী মিনি ট্রাকটিকে স্থানীয়রা আটক করে রাখলেও কিছুক্ষণ পরে সিভিল পোশাকের একজন ট্রাফিক পুলিশের নির্দেশনায় ড্রাইভার গাড়িটি নিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ঘাতক গাড়িটিকে ধরতে মাঠে নামলে স্থানীয় একজন সাংবাদিকের তথ্যের ভিত্তিতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় মিনি ট্রাকটিকে উদ্ধার করতে পারলেও ড্রাইভার পালিয়ে যায়। পরে পুলিশ গাড়িটিকে কোতয়ালী থানায় নিয়ে যায়। এব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার এসআই কামরুল ইসলাম জানান, আপাতত আমরা গাড়িটিকে থানায় নিয়ে যাচ্ছি, পরে খোঁজ খবর নিয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা হাসপাতালে ছুটে যান এবং আহতদের চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন