সাজেকে নারী সভানেত্রী নিরূপা সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে হাসপাতালে

nirupa pic (1) copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার সাজেকের নারী সভানেত্রী নিরুপা চাকমা (৩৬) উপজাতীয় অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে পূর্বপাড়া এলাকায় তার নিজ বাড়িতে ২০ থেকে ২৫ জনের একটি উপজাতি সন্ত্রাসী গ্রুপ তার বাড়িতে প্রবেশ করে তার উপর অতর্কিতভাবে হামলা চালায়।

এতে নিরুপা চাকমার মাথায় দায়ের কোপের আঘাতে জখম হয়ে অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয় লোকজন খবর পেয়ে তাকে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে।

আহত নিরুপা চাকমা বলেন, আমি নিজ ঘরের বাহিরে বসে ছিলাম। এ সময় ২০ থেকে ২৫ জনের একটি অস্ত্রধারী উপজাতি সন্ত্রাসী গ্রুপ বাড়িতে এসে নাম জিজ্ঞাসা করলে আমি নিরুপা চাকমা বলার পর পরই আমাকে টেনে হিছড়ে ঘরের ভিতরে নিয়ে যায়। সন্ত্রাসীদের দায়ের কোপের আঘাতে মাথায় জখম হলে আমি অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ি। তাদের দায়ের আঘাতে আমার মৃত্যু হয়েছে বলে পালিয়ে যায়।

এ বিষয়ে নিরুপা চাকমার স্বামী সুনিল চাকমা বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। বাড়িতে এসে দেখতে পাই আমার স্ত্রী আহত অবস্থায় অজ্ঞান হয়ে মাটিতে পড়ে আছে। এ সময় এলাবাসীর সহযোগিতায় গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসি। তবে কে বা কারা আমার স্ত্রীর উপর হামলা করেছে আমি জানি না। আহত নিরুপা চাকমা বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন