রামুতে ডাকাতি মামলার আসামী গ্রেফতার

গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে ডাকাতি, মারধরসহ একাধিক মামলার আসামী আবদুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে রামু থানার এসআই আবুল খায়ের এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। গ্রেফতারকৃত আবদুল্লাহ (২৮) দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আজিম উদ্দিন পাড়া এলাকার ওয়াজেদ আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আবদুল্লাহর বিরুদ্ধে ডাকাতির অভিযোগে জিআর মামলা ২২৭/১৫, হামলা ও মারধরের অভিযোগে জিআর মামলা নং-১৮/১৫ সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

স্থানীয় লোকজন আরও জানিয়েছেন, সম্প্রতি আবদুল্লাহ ইয়াবাসহ গ্রামবাসীর হাতে ধরা পড়ে পিটুনির শিকার হন। এমনকি তাকে গলায় জুতার মালা পরিয়েও এলাকায় ঘুরানো হয়েছে। এরপরও তার অপকর্ম অব্যাহত ছিলো। সর্বশেষ পুলিশ তাকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে এলাকায় জনমনে স্বস্থি ফিরে আসে।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের আবদুল্লাহকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, তার বিরুদ্ধে ডাকাতি, মারধর সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের অভিযোগ এবং একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন