রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

Pic Ukhiya 20.05

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রত্নাপালং ইউনিয়ন শুক্রবার বিকেলে আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠত হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামেগঞ্জে যে হারে একের পর এক উন্নয়ন করছে তার ধারাবাহিকতা অক্ষুন্ন রাখার জন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় বিজয়ী করতে হবে।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করে বিশ্বের মাঝে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে ঘোষণা করা হয়েছে। তাই দেশের অগ্রগতি, উন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদেরকে নৌকা মার্কার প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানান।

পালং আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আছহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন, উখিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী। এতে প্রধান বক্তা ছিলেন, রত্নাপালং ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুল হুদা। ইউনিয়ন সাধারণ সম্পাদক আলমগীরের সঞ্চালনায় কর্মীসভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম মাহাবুব, উখিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোছেন, উখিয়া ছাত্রলীগের সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য এ আর জিহান চৌধুরী, যুবলীগ নেতা মকসুদ চৌধুরী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো. কাসেদ নুর প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন