আসছে রায়হান রাফির আরও নতুন দুটি সিনেমা

fec-image

‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমা ব্যাপক হিটের পর দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন হাল সময়ের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি। এবার মাল্টিকাস্টিংয়ের আরও দুটি সিনেমা নিয়ে আসছেন তিনি। আগামী মাসেই শুরু হচ্ছে তার তৃতীয় সিনেমা ‘পরান’ এর শুটিং। এরপর ধরবেন আরেকটি ছবি ‘স্বপ্নবাজী’র কাজ। ইতোমধ্যে এ সিনেমাতে সাইনিং করেছেন একাধিক সুপারস্টার।

‘পরান’ সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী বিদ্যা সিনহা মিম। তার বিপরীতে আছেন হালের দুই ক্রেজ ‘আইসক্রিম’-খ্যাত শরীফুল রাজ ও ‘স্বপ্নজাল’ অভিনেতা ইয়াশ রোহান।

ইতিমধ্যে এ ছবির প্রি-প্রডাকশনের কাজ অনেকটাই শেষ করে ফেলেছেন রায়হান রাফি। আগস্টের শুরুর দিকে এর শুটিং শুরু হবে। সম্প্রতি আলোচিত একটি সত্য ঘটনাকে অবলম্বন করে ছবিটির কাহিনী সাজিয়েছেন রাফি-এমনটাই ছবির ঘনিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছেন। তবে এ ব্যপারে এথনও কিছু জানাতে চাননা রাফি।

তামজিদ অতুল ও ইয়াসির আরাফাত সিনেমাটি প্রযোজনা করছেন।

‘পরান’ এর কাজ শেষ করে আলোচনায় আসা ‘স্বপ্নবাজী’ সিনেমার কাজ শুরু করবেন রাফি। ইতোমধ্যে এর প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি। ঢাকার ফ্যাশন ইন্ডাস্ট্রিকে ঘিরে ছবির কাহিনীটি আবর্তিত।

ছবিটির জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি ও মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। সিয়াম আহমেদকে ছবিটির নায়ক হিসেবে নেওয়া হতে পারে বলে জানা গেছে।

ঘনিষ্ট সূত্র থেকে জানা গেছে, ছবিটিতে থাকবেন আরও একজন জনপ্রিয় নায়িকা। ছবিটি আগামী বছরের মার্চের দিকে শুরু করার পরিকল্পনা নির্মাতার রয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র, দহন, পোড়ামন-২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

আরও পড়ুন