“তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের রশিদ এবং নগদ ৫হাজার ১৪৫টাকা উদ্ধার করা হয়”

ইউপিডিএফ’র ৩ চাঁদাবাজ আটক

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ইউপিডিএফ’র তিন চাঁদাবাজকে আটক করেছে। শনিবার (১৫জুন) দিনগত রাতে তাদের আটক করা হয় বলে পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

আটককৃতরা হলো- নেনসন চাকমা (১৯), অনন্তর চাকমা এবং নয়ন চাকমা। আটককৃত সকলে নানিয়ারচর এলাকার বাসিন্দা। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের রশিদ এবং নগদ ৫হাজার ১৪৫টাকা উদ্ধার করা হয়

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- শনিবার দুপুরে যৌথবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে চাঁদাবাজির অভিযোগে নেনসন, অনন্তর এবং নয়নকে আটক করে। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ওইদিন দিনগত রাতে তাদের নিয়ে যৌথবাহিনী অভিযানে পরিচালনা করে উপজেলার ভাঙ্গামোরা এলাকা থেকে একটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করে। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত মালামালসহ তাদের নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয় বলে যৌথবাহিনী সূত্রে জানানো হয়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাপ্রবাহ: আটক, ইউপিডএফ’র, চাঁদাবাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − ten =

আরও পড়ুন