রাজস্থলীতে উবাচ মারমা উপজেলা চেয়ারম্যান, অংনুচিং মারমা ও উচসিন মারমা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

রাজস্থলী প্রতিনিধি:

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। তবে কয়েকটা ভোট কেন্দ্রে উপস্থিতির হার ছিল খুবই কম। ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ভোট গণনা শুরু হয়।

কেন্দ্রগুলো দুর্গম হওয়াতে ও মোবাইল নেটওয়ার্ক যোগাযোগ না থাকায় ফলাফল দিতে বিলম্ব হওয়ায় মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৮টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে পূর্ণাঙ্গ ফলাফল পায়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা উপজেলা চেয়ারম্যান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

২য় ধাপে অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ১২টি কেন্দ্রে তিনি সর্বমোট ৯ হাজার ৭০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র পদপ্রার্থী শাক্য মিত্র তঞ্চঙ্গা ২ হাজার ৩শ’ ৮৮ ভোট পেয়েছেন।

অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যানে বর্তমান ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা টিউবওয়েল প্রতীক নিয়ে ৫ হাজার ৯শ’ ৫১ ভোট পেয়ে ভাইস চেয়াম্যানে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদিন্ধ আওয়ামী লীগের তথ্য ও প্রচার সম্পাদক স্থানীয় পত্রিকার প্রতিনিধি হারাধন কর্মকার ৫ হাজার ২শ’ ২৮ ভোট পান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ হাজার ২ ভোট পেয়ে প্রজাপতি প্রতীক নিয়ে উচসিন মারমা নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফুটবল প্রতীক রাজু আক্তার ৩ হাজার ২শ’ ৩৭ ভোট পেয়েছেন।

রাজস্থলী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার উৎপল বড়–য়া বলেন, ভোট কেন্দ্র গুলোতে ভোটাররা নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনের দিন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজিবি, সেনাবাহিনী ও পুলিশ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অংনুচিং মারমা ও উচসিন মারমা ভাইস চেয়ারম্যান নির্বাচিত, রাজস্থলীতে উবাচ মারমা উপজেলা চেয়ারম্যান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 17 =

আরও পড়ুন