“২০১৯ ও ২০ ইং অর্থ বছরে সর্বমোট বাজেট ২ কোটি পচিশ লক্ষ দশ হাজার টাকা পেশ করা হয়।”
বাইশারী ইউনিয়ন পরিষদে

২০১৯ ও ২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা 

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী ইউনিয়ন পরিষদের ২০১৯ ও ২০২০ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩জুন) সকাল ১১টার সময় ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান মো.,আলম কোম্পানির সভাপতিত্বে পরিষদ সচিব মো. শাহজাহান উপস্থিত জন সাধারণ ও ইউপি সদস্যদের সামনে প্রকাশ্যে বাজেটের সকল বিষয় বস্তুু পাঠ করে শোনান।

২০১৯ ও ২০ ইং অর্থ বছরে সর্বমোট বাজেট ২ কোটি পচিশ লক্ষ দশ হাজার টাকা পেশ করা হয়। এতে রাজস্ব খাতে আয় দেখানা হয়েছে গৃহ টেক্স, ট্রেড লাইসেন্স, ইজারা, যানবাহন লাইসেন্স, প্রত্যয়ন/ওয়ারিশ সনদ, মামলা ফিস ও বিবিধ আয় বাবদ ২৩ লক্ষ দশ হাজার।

উন্নয়ন আয় বাবদ দেখানো হয়েছে এলজি এসপি ৩টিআর, কাবিখা /কাবিটা, ইজিপিপি, এডিপি, পিআই ও ব্রীজসহ সর্বমোট বাজেট ২কোটি ২ লাখ টাকা। বাজেটে ব্যয় খাতে ধরা হয়েছে দুই কোটি পচিশ লক্ষ দশ হাজার টাকা মাত্র। আয় ও ব্যয় সমান হওয়ায় উক্ত বাজেটে কোন ধরনের আগামী অর্থ বছরে ঘাটতি ও মওজুদ রহিলনা।

বাজেট ঘােষণার সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ার মো. আনোয়ার হোসেন, মহিলা সদস্যা সাবেকুন্নাহার, সদস্য মো. নরুল আজিম (১) নুরুল আজিম (২) শাহাবুদ্দিন, আবুল হোসেন, আবদুর রহিম, থোয়াইছালা নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ প্রমুখ। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ: বাইশারী ইউনিয়ন পরিষদে, বাজেট ঘোষণা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + one =

আরও পড়ুন