রাজস্থলীতে হেডম্যান কারবারির সাথে সেনাবাহিনীর মতবিনিময় সভা

‘অপরাধ ও অপরাধীদের দমনে প্রয়োজন সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতা’

fec-image

কাপ্তাই জোন (৫৬ ইস্ট বেঙ্গল) অধীনস্থ রাজস্থলী সাব জোন কমান্ডার বলেন, `অপরাধীকে ছাড় দেয়া হবে না। যেকোনো ধরনের অপরাধ দমনে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় সক্রিয় ভূমিকা পালন করে আসছে। অপরাধ ও অপরাধীদের দমনে প্রয়োজন সকলের আন্তরিক প্রচেষ্টা ও পারস্পারিক সহযোগিতা প্রয়োজন। তাই অপরাধ রোধে হেডম্যান কারবারি ও জনপ্রতিনিধিদের মাধ্যমে রাজস্থলী সাব জোন এর অন্তর্ভুক্ত জনপদ সমূহকে এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।'

রবিবার (২৮ আগস্ট) ১১টায় রাজস্থলী সাব জোন প্রাঙ্গণে হেডম্যান কারবারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সাব জোন কমান্ডার বলেন, `যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনী সব সময় দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। এছাড়াও ভুল তথ্য বিভ্রান্তী ছড়ায় উল্লেখ্য করে যাছাই-বাছাই করে সঠিক তথ্য প্রদানের ভূমিকা পালনেরও আহ্বান জানান তিনি।'

বাংলাদেশ সেনাবাহিনী জনগণের সেবা ও অপরাধ দমনে বদ্ধপরিকর। পার্বত্য চট্টগ্রামের রাজস্থলী এর ব্যতিক্রম নয়। চলমান সকল বিষয়ে সেনা সদস্যদের দক্ষতার পাশাপাশি আপনাদের দেয়া তথ্য সহায়তার মাধ্যমে সেনাবাহিনী, জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরির মাধ্যমেই এ এলাকার সন্ত্রাস দমন এবং শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

যে কোন প্রয়োজনে এবং বিপদে রাজস্থলী আর্মি ক্যাম্প তথা বাংলাদেশ সেনাবাহিনী ২৪/৭ রাজস্থলীর জনগণের কল্যাণের জন্য কাজ করে যাবে এই আশাবাদ ব্যাক্ত করে ক্যাম্প কমান্ডার এই সম্মেলনের ইতি টানেন।

হেডম্যান কারবারি সম্মলনে রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,রাজস্থলী ক্যাম্প জে সিও, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ১নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা , রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আজগর আলী খান সহ বিভিন্ন মৌজা থেকে আগত হেডম্যান কারবারি গণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =

আরও পড়ুন