আ’লীগ নেতা হত্যা মামলায় জামিনে মুক্তি: জেল গেইট থেকে আবারও গ্রেফতার জেএসএস নেতা

fec-image

বান্দরবানে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে বের হওয়ার সময় জেএসএস নেতা চ সা থোয়াই মার্মাকে জেল গেইট থেকে আবারও গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার(২ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান জেল গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা গেছে আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মার্মা হত্যা মামলার আসামি হিসেবে জনসংহতি সমিতি জেএসএস এর থানচি উপজেলা সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মার্মা দীর্ঘদিন ধরে কারাগারে বন্দি রয়েছে।

উচ্চ আদালতের জামিন পেয়ে সোমবার বিকালে বান্দরবান জেলা কারাগার থেকে বের হওয়ার সময় জেল গেইট থেকে আবারও তাকে আটক করে পুলিশ।

রাজবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি চাই পা অং এর ভাই ক্য চিং থোয়াই হত্যা মামলায় তাকে আটক করা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান রাজভিলা ইউনিয়নের ৮নং রাবার বাগান এলাকায় আওয়ামী লীগ নেতার ভাই ক্য চিং থোয়াই হত্যা মামলার আসামি হিসেবে জেএসএস নেতা চ সা থোয়াই মার্মাকে আটক করা হয়েছে।

উল্লেখ্য গত ১৯ মে রাত ১টার দিকে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী রাজবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি চাই পা অং কে খোঁজ করে না পেয়ে সন্ত্রাসীরা তার ছোট ভাই ক্যচিংথোয়াইকে ধরে নিয়ে যায়। পরে ভোর চারটার দিকে বাসা থেকে ১ কিলোমিটার দূরে ৮নং রাবার বাগান এলাকায় তার লাশ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন