ঈদগাঁওতে ব্যবসায়ী শাহজানের সন্ধান চেয়ে মানববন্ধন

fec-image

কক্সবাজারের ঈদগাঁও থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে শাহজান নামের এক ব্যাবসায়ীকে তুলে নেয়ার ঘটনায় তার সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে সর্বস্তরের ব্যবসায়ী সমাজ। শুক্রবার (৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে মহাসড়কস্থ ঈদগাঁও বাসস্টেশনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সেইফ ইসলামীয়া শফিং কমপ্লেক্সের ব্যবসায়ী ও সর্বস্তরের লোকজনের উপস্থিততে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিখোঁজ শাহজানের মুক্তির দাবিতে বক্তব্য রাখেন, বোয়ালখালী সমাজ কল্যাণ পরিষদ সভাপতি তফসিরুল আলম, সেইফ ইসলামীয়া শপিং কমপ্লেক্স ব্যবসায়ী জমির উদ্দিন সওদাগর, নিখোঁজ শাহাজানের প্রবাসী চাচা ইলিয়াস, বড় ভাই আবদুর রহিম ও চাচাত ভাই বেলাল।

এসময় তারা বলেন, শাহজান যদি কোন অপরাধে জড়িত থাকে, তাকে যেন অবিলম্বে আাদালতে সোপর্দ করা হয়। তুলে নেয়ার পর ১০ দিন অতিবাহিত হলেও এখনো তার কোন সন্ধান না পাওয়ায় সে মৃত, না জীবিত এ নিয়ে উদ্বেগ-আতঙ্কে তার বৃদ্ধ বাবা-মা দিন দিন অসুস্থ হয়ে পড়ছে।অপরদিকে স্ত্রী তার স্বামী ও দুই শিশুকন্যা পিতার পথ চেয়ে চোখের জলে বুক ভাসাচ্ছে।

উল্লেখ্য, বিগত ২৫ অক্টোবর সন্ধ্যায় ঈদগাঁও উপজেলার ঈদগাঁও বাসস্টেশনস্থ সেইফ ইসলামিয়া শপিং কমপ্লেক্সের তাবাচ্ছুম টেলিকমের স্বত্বাধিকারী শাহজান। সে পূর্ব ইছাখালীর আবদুল হাকিমের ছেলে। তাকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেয়ার পর অদ্যাবধি কোন সন্ধান মেলেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, মানববন্ধন, সন্ধান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন