কাপ্তাইয়ে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করলেন নিখিল কুমার চাকমা

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বৃহস্পতিবার (৬ অক্টোবর) কাপ্তাইয়ে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

এসময় তিনি ৫নং ওয়াগ্গা ইউনিয়নের কুকিমারা ৪০ লাখ টাকা ব্যয়ে লোটাস শিশু সদনের নবনির্মিত দ্বিতল ভবন ও ৩৫ লাখ টাকা ব্যয়ে শিলছড়ি পুরাতন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার নবনির্মিত ভবন উদ্বোধন করে।

পরে তিনি ৪নং কাপ্তাই ইউনিয়নে ৩০ লাখ টাকা ব্যয়ে জেটিঘাট বাইতুছ ছালাম জামে মসজিদের সংস্কার, ৩০ লাখ টাকা ব্যয়ে নতুনবাজার পশ্চিমপাড়া শাহী জামে মসজিদ নির্মাণ এবং ৩০ লাখ টাকা ব্যয়ে চৌধুরীছড়া জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর করেন।

এসময় রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই থানার ওসি মো. জসিম উদ্দিন, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক ওহাব, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যাসহ কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, উন্নয়নমূলক প্রকল্প, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন