কাপ্তাই সাংস্কৃতিক একাডেমির সনদপত্র বিতরণ ও গুণীজন সম্মাননা 

fec-image

ধ্রব সংস্কৃতি পরিষদের অধীভুক্ত সংগঠন কাপ্তাই সাংস্কৃতিক একাডেমির বার্ষিক সংগীত পরীক্ষায় উর্ত্তীনদের সনদপত্র বিতরণ এবং গুণী জন সম্মাননা ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৩টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্রাচার্য্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার, কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মানবাধিকার কর্মী খোরশেদুল আলম কাদেরী।

অনুষ্ঠানে বিশিষ্ট সংগীতজ্ঞ ও শিক্ষাবিদ ওস্তাদ কানন বিহারী বড়ুয়া, নাট্যজন জন অশোক বাড়ৈ এবং ক্রীড়া ও সংস্কৃতি সংগঠক নুর বেগম মিতাকে স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়।

বেতার শিল্পি বীণাপাণী চক্রবর্তী, নুর মোহাম্মদ বাবু, রওশন শরীফ তানি, খোদেজা আক্তার ভাষা এবং সেলিম ভুইঞার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জয়সীম বড়ুয়া, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক মংসুইপ্র মারমা

এর আগে রাজেস সাহা, সংগীতা দত্ত এনি, রওশন শরীফ তানি, খোদেজা আক্তার ভাষা এবং জ্যাকলিন তনচংগ্যার পরিচালনায় গীতিনৃত্যনাট্য ” ৫২ থেকে ৭১” অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যন্ত্রসংগীতে সহায়তা করেন ঝুলন দত্ত, অর্নব মল্লিক, ইমরান হোসেন রোকন, অভিজিত দাশ এবং নাছির উদ্দিন মিনহাজ।।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, গুণীজন সম্মাননা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন