চকরিয়ায় নির্বাচনী প্রচারণাকালে মেম্বারপ্রার্থীর ছেলেকে অপহরণ চেষ্টা

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে ইউপি সদস্য প্রার্থীর প্রবাস ফেরত ছেলেকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ওইসময় তাকে অনতিদুরে পাহাড়ে নিয়ে গিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

এ ঘটনার পর খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতবস্থায় ভিকটিমকে উদ্ধার এবং ঘটনায় জড়িতদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করেছে। আহত যুবককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চা বাগান কোনাপাড়া সড়কে ঘটেছে এ ঘটনা।

ডুলাহাজারা ইউপির ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. শওকত আলী বলেন, তিনি আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মেম্বার পদে আবারও প্রার্থী হয়েছেন। গতকাল বিকালের দিকে আমার সদ্য প্রবাস ফেরত ছেলে জাহেদুল ইসলাম তুষার (২৪) ও পাড়া-প্রতিবেশি, কর্মী-সমর্থক এবং আত্মীয় স্বজন মিলে ৩নং ওয়ার্ডের মৌলভীকাটা ও কোনাপাড়া এলাকায় আমার প্রতীক ফুটবল মার্কার সমর্থনে প্রচারণা করতে যান।

তিনি বলেন, সন্ধ্যা ছয়টার দিকে আমার ছেলে ও কর্মী-সমর্থকরা প্রচারণা শেষে মালুমঘাট স্টেশনের দিকে ফিরছিলেন। ওই সময় হঠাৎ করে প্রতিদ্বন্দ্বি অপর মেম্বার প্রার্থী মোহাম্মদ ইসহাকের ছেলে বাবুলের নেতৃত্বে ৪-৫ জনের অস্ত্রধারী তিনটি মোটর সাইকেল যোগে এসে সড়কের কোনাপাড়া মোড়ে আমার ছেলের গতিরোধ করে। এরপর তাঁরা অস্ত্রের মুখে আমার ছেলে তুষারকে অনতিদুরে পাহাড়ে নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা তাকে ব্যাপক মারধর করে।

পরে বিষয়টি তাৎক্ষনিক আমি চকরিয়া থানার ওসিকে জানায়। এরপর এলাকাবাসিকে নিয়ে ছেলেকে উদ্ধারে পাহাড়ের দিকে যায়। ততক্ষণে এসআই মো. ফারুকের নেতৃত্বে চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আমার ছেলেকে আহতবস্থায় উদ্ধার ও ঘটনায় জড়িতদের ফেলে যাওয়া একটি মোটর সাইকেল পুলিশ ঘটনাস্থল থেকে জব্দ করেন। ইউপি মেম্বার শওকত আলী জানান, এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

চকরিয়া থানার (ওসি) মুহাম্মদ ওসমান গনী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিমকে পাঠানো হয়। লিখিত এজাহার পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

আরও পড়ুন