নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা দূর্বৃত্তের দায়ের কোপে স্থানীয় বাঙালি রক্তাক্ত

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের একদল দূর্বৃত্তের দায়ের কোপে স্থানীয় এক ব্যক্তি গুরুতর আহত ও রক্তাক্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, ২৫জুন (মঙ্গলবার) রাত ৯টার দিকে হ্নীলা পশ্চিম লেদা শিয়াইল্যাঘোনার বাসিন্দা মৃত আব্দু জব্বারের পুত্র মো. নূর প্রকাশ বাছের (৩৫) নিজ বাড়ির আঙ্গিনায় বাড়ির লোকজনের সাথে গল্প করছিল।

এমতাবস্থায় পার্শ্ববর্তী নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের মৃত শহর আলীর পুত্র মো. ইলিয়াছ (২২) এর নেতৃত্বে ৮/ ১০জন দূর্বৃত্ত বাড়ির আঙ্গিনা ঘেঁষে দা-কিরিচ ও লোহার রড নিয়ে পুরাতন রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশের সময়, কারা- জানতে চাওয়ার সঙ্গে সঙ্গে এসে এলোপাথাড়ি কিরিচের কোপ মেরে বীরদর্পে চলে যায়।

রক্তাক্ত মো. নূর প্রকাশ বাছেরকে দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয় বলে আহতের স্ত্রী আমিনা খাতুন জানান।

বিষয়টি স্থানীয় ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার মর্জিনা বেগমকে অবহিত করা হলে তিনি নিরাপত্তা বাহিনীর সদস্য ও বিজিবি জওয়ানদের সহায়তায় হামলাকারীকে আটক করে।

স্থানীয় মহিলা মেম্বার মর্জিনা জানান, স্থানীয় গ্রামবাসীর নিকটে রোহিঙ্গা হওয়ায় আমি ও এলাকার জনসাধারণ চরম আতংকে এবং নিরাপত্তাহীনতায় রয়েছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 7 =

আরও পড়ুন