টেকনাফে ছুরিকাঘাতে এক রোহিঙ্গাকে হত্যা

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলার ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক রোহিঙ্গাকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের পানির ট্যাংক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুর মোহাম্মদ (৩৫)। তিনি ওই ক্যাম্পে ডি ব্লকের এমআরসি নং-৬২৮৫৩,শেড নং-৭৪৩/২ এর বাসিন্দা ছব্বির আহামদের ছেলে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একই ক্যাম্পের মৃত আব্দু শুক্করের ছেলে সৈয়দ আহামেদ (৪৫) এর সাথে ভিকটিম নুর মোহাম্মদ (৩৫) দের দুই পরিবারের সদস্যদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ৬-৭ মাস পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে পূর্বের বিরোধের জেরধরে তাদের মধ্যে মারামারি হয়। দুই পরিবারের সদস্যদের মধ্যে পরস্পর মারামারির একপর্যায়ে সৈয়দ আহামেদ ভিকটিম নুর মোহাম্মদকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তার বোন আনোয়ারা বেগমের বাড়ির সামনের খালি জায়গায় পড়ে যায়। পরিবারের লোকজন আহত অবস্থায় নুর মোহাম্মদকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক আছে। সার্বিক বিষয়ে নজরদারি অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, রোহিঙ্গা, হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন