প্রমিলা কাপ ফুটবল টুর্নামেন্টে ‘রামগড় অপরাজিত’ চ্যাম্পিয়ন

fec-image

খাগড়াছড়িতে প্রমিলা কাপ ফুটুবল টুর্নামেন্টের ফাইনালে সদর উপজেলাকে ৪-০ গোলে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে রামগড় উপজেলা একাদশ।

শনিবার (১০ ডিসেম্বর) খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে প্রমিলা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের ব্যবস্থাপনায়  ছিল খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা।

শনিবার রামগড় উপজেলা একাদশের সাথে খাগড়াছড়ি সদর উপজেলা একাদশের মধ্যে অনুষ্ঠিত  তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ  ফাইনাল খেলায় রামগড় ৪-০ গোলে  বিজয়ী হয়। খেলার প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকার পর শেষার্ধে আরও একটি গোল করে রামগড় একাদশ। কিন্তু খাগড়াছড়ি সদর একাদশ কোন গোলই করতে পারেনি। ফলে ৪-০ গোলে অপরাজিত চ্যাম্পিয়ন হয় রামগড় উপজেলা। 

খেলা শেষে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সাহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করেন। জেলা প্রশাসক রামগড় উপজেলা একাদশের খেলোয়ারদের হাতে চ্যাম্পিয়ন কাপ ও প্রাইজমানি তুলে দেন। 

এসময় খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চামকা প্রমুখ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ২৬ নভেম্বর শুরু হওয়া প্রমিলা ফুটবল টুর্নামেন্টে খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার ৯টি দল ও খাগড়াছড়ি পৌরসভার একটি দলসহ মোট ১০টি দল অংশগ্রহণ করে। নক আউট পদ্ধতিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন, প্রমিলা কাপ ফুটবল টুর্নামেন্টে, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন