বান্দরবানের অরক্ষিত সীমান্তে নিরাপত্তা বাহিনী মোতায়েন জোরদার করতে হবে : কাজী মজিব

fec-image

বান্দরবানের অরক্ষিত সীমান্তে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করতে সরকারের প্রতি আহবান জানালেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জনাব কাজী মোঃ মজিবর রহমান।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার আয়োজনে হোটেল রিভারভিউ সংলগ্ন মুসাফির পার্কস্থ জেলা কার্যালয় মিলনায়তনে রাঙ্গামাটির লংগদু উপজেলার পাখুয়াখালী গণহত্যা দিবস উপলক্ষে তিনি একথা বলেন।

এই সময় অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ নাছির উদ্দীন, বান্দরবান জেলার সহ-সভাপতি জনাব রুহুল আমিন, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহজালাল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আবচার, মোঃ কামাল, উপজেলা সাধারণ সম্পাদক জনাব মোঃ আবদুল হক, ছাত্র পরিষদ নেতা মোঃ মিজানুর রহমান আখন্দ ও আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে অতিথি বলেন, যে সমস্ত অরক্ষিত সীমান্ত এলাকা রয়েছে প্রত্যেকটি এলাকার মধ্যে নিরাপত্তা বাহিনী মোতায়েন করে পাহাড়ের শান্তি-শৃঙ্খলা রক্ষা করা অবশ্য। সম্প্রতি সময়ে বান্দরবানে অনেক হত্যাকান্ড, গুম, রাহাজানি ঘটে চলেছে এর একমাত্র কারণ অরক্ষিত স্থানগুলোতে প্রশাসনের তেমন বেশি প্রভাব না থাকা। তাই বান্দরবানের শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সরকারের প্রতি আকুল আবেদন বান্দরবানে প্রতিটা পয়েন্টে পয়েন্টে প্রশাসনের নজরদারি বাড়ানো হোক এবং দুর্গম এলাকায় প্রশাসনিক ক্যাম্প গড়ে তোলা হোক ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 14 =

আরও পড়ুন