বান্দরবানে আশা এনজিও কর্তৃক জেলা প্রশাসনকে ত্রাণ হস্তান্তর

fec-image

বান্দরবানে দুর্যোগপূর্ণ মুহূর্তে এনজিও সংস্থা “আশা”র পক্ষ থেকে বুধবার( ১৩ মে) সকালে করোনা পরিস্থিতিতে বিভিন্ন পেশায় ক্ষতিগ্রস্হ গৃহবন্দী গরীব ও অসহায় ৭০০ পরিবারের জন্য ৭০০ প্যাকেট ত্রাণ সামগ্রী সামগ্রী বিতরণ করা হয়েছে।

বস্তুত দিন যতই বাড়ছে বেড়ে চলেছে করণা আক্রান্তের সংখ্যা এবং কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মধ্যবিত্ত পরিবার ও দিনমজুর। তারই ধারাবাহিকতায় কর্মহীন পরিবারের মাঝে আশা এনজিও সংস্থার পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রতিটা পরিবারের জন্য (চাল-১০ কেজি, আলু-২ কেজি, ডাল-২ কেজি, তৈল- ১ কেজি, লবণ-১ কেজি) বিতরণ করা হয় এবং এই ত্রাণ সামগ্রী সকলের কাছে সুষ্ঠুভাবে পৌঁছে দেবার জন্য ও সকলের কাছে বণ্টনের জন্য
বান্দরবানের জেলা প্রশাসক মহোদয় এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন আশা এনজিও র বান্দরবান রিজিওনাল ম্যানেজার রামেশ দাশ এবং বান্দরবান ব্রাঞ্চ ম্যানেজার মো. কামরুল হাসান।

উল্লেখিত যে বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা, সমাজসেবী সংগঠন এর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবান শাখার পক্ষ থেকে সকল মানুষের দোরগোড়াই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে নিজ উদ্যোগে।

প্রতিটা এলাকার সকল দুঃস্থ পরিবারের মাঝে করোনা পরিস্থিতি উপেক্ষা করে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের মাঝেও সহায়তার হাত বাড়িয়ে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছে বান্দরবান সেনাবাহিনী।

দেশের ক্রান্তিলগ্নে প্রতিটা পার্বত্য অঞ্চলের পাশাপাশি বান্দরবানেও সেনাবাহিনী সকল মানুষের কাছে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে বান্দরবানের সকল মানুষের মাঝে অন্তরে স্থান করে নিয়েছে। ভবিষ্যতেও দেশ সেবাই এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বান্দরবান সেনাবাহিনী ।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে পরিশেষে আশা এনজিও সংস্থা জেলা প্রশাসক মহোদয়কে ৫০০ প্যাকেট এবং উপজেলা নির্বাহি কর্মকর্তাকে ২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। উক্ত ত্রাণ সামগ্রী বান্দরবান জেলার বিভিন্ন এলাকায় বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও পড়ুন