বান্দরবানে টানা ৭ম দিনেও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

করোনা ভাইরাসের মহামারি থেকে পরিত্রাণের জন্য ঘরবন্দী হতদরিদ্র মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা উদ্যোগে বুধবার(০৮ এপ্রিল) পৌরসভার ৯নং ইসলামপুর এলাকা ওয়ার্ড ঘরবন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা ও পৌরসভার নেতৃবৃন্দ। এসময় মানুষের দৈনন্দিন জীবনের খাদ্য দ্রব্য সামগ্রী চাল, আলু, সাবান সহ আরো অন্যান্য সামগ্রী ঘরবন্দী মানুষের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বান্দরবান জেলা সভাপতি জনাব কাজী মো. মজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন তারু মিয়া, বান্দরবান পৌরসভার সাধারণ সম্পাদক এরশাদ চৌধুরী, ছাত্র পরিষদের নেতা মো. মিজানুর রহমান আকন্দ, মো. শাহ জালাল, মোহাম্মদ আফসার উদ্দিন, মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

এসময় মজিবুর রহমান বলেন, করোনা নামক মহামারীর থেকে পরিত্রাণের জন্য সবাইকে সচেতন হতে হবে, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা অপ্রয়োজনে বাসা থেকে বাহির না হওয়া, সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলা। সেই সাথে আমরা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ গণমানুষের দোরগোড়ায় গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়ার জন্য সর্বত্র চেষ্টা করছি। জনসমাগম এড়িয়ে যাতে হতদরিদ্র মানুষের ঘরে ঘরে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া যায় সেদিকেও আমাদের নজর আছে।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ আজ বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড ইসলামপুর এলাকায় (২৫০) প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও প্রত্যেক পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা পৌরসভা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতার মাধ্যমে জনগণের পাশে থাকার জন্য কঠোর নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + eleven =

আরও পড়ুন