ভুজপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রবির এসআর নিহত

fec-image

রামগড়-বারৈয়ারহাট সড়কের চিকনছড়া এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. নাসির(২২) নামে এক যুবক নিহত ও জাহিদুল ইসলাম(২৪) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহত ও আহত দুজনই মোটরসাইকেল আরোহি ছিলেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরের দাঁতমারার গ্রামপাড়ার আবুল হোসেনের ছেলে। আহত জাহিদুল দাঁতমারার মোহাম্মদপুরের ইসমাইল হোসেনের ছেলে। তারা দুজনই রবি মোবাইল কম্পানির এসআর।

স্থানীয় লোকজন জনায়, বৃহস্পতিবার ভুজপুরের বাগানবাজারের চিকনছড়া ব্রিজে রামগড়গামী মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নাসিরের মাথা থেতলে যায় এবং তার সঙ্গী জাহিদুলও মারাত্মক জখম হন। স্থানীয় লোকজন দুর্ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নাসিরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত জাহিদুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজীব কর জানান, দুর্ঘটনাস্থল ভুজপুর থানা বিধায় ঐ থানাকে সংবাদটি অবগত করা হয়েছে। ভুজপুর থানার পুলিশ এসে রামগড় হাসপাতাল থেকে নিহতের মরদেহ নিয়ে গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, ভুজপুর, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন