মহেশখালীতে জশনে জুলুসের মিছিলে ফ্রান্সের পণ্য বয়কটের আহ্বান

fec-image

মহেশখালীতে জশনে জুলুসের মিছিলে মানুষের ঢল নেমেছে। কোলের শিশু থেকে বৃদ্ধ কারও কারও হাতে লাল সবুজের পতাকা। সবার মুখে হামদ, নাত, দরুদ আর স্লোগান। দৃষ্টি কাড়ছে ফ্রান্সের পণ্য বয়কটের আহ্বান জানানো প্লেকার্ডও।

মহেশখালী পৌরসভার পুটিবিলা ইসলামী ফাজিল মাদ্রাসা থেকে শুরু করে ছোট মহেশখালীর আহমদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা এসে ঐতিহ্যবাহী জশনে জুলুস র‌্যালীটি শেষ হয়। আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ ও উপজেলা গাউছিয়া কমিটির যৌথ আয়োজনে অনুষ্ঠিত জুলুসের নেতৃত্ব দেন মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আলহাজ্জ আশেক উল্লাহ রফিক। উপজেলা গাউছিয়া কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান শামসুল আলম, আহমদিয়া তৈয়বিয়ার সুপার ছিদ্দিক আযাদ, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতা কর্মীরা

এছাড়াও মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা সালেহ আহমদ, মাস্টার এনামুল করিম, প্রভাষক সোহাগ কামাল, এড. শেখ কামাল, মাওলানা শফিউল আলম সাবেক চেয়ারম্যান, এডঃ আবছার কামাল, মাওলানা জালাল উদ্দীন ইসলামাবাদী, মাওলানা ক্বাজী, মুহাম্মদ হোছাইন, ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি ইমরান উল্লাহ, যুবলীগ সাঃ সম্পাদক হেফায়েত উল্লাহ প্রমুখ।

এদিকে উপজেলার কুতুবজোম ইউনিয়নে গাউছিয়া কমিটির ব্যানারে কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকনের নেতৃত্বে বিশাল একটি জুলুসের র‌্যালী উপজেলা গুরুত্বর্পূণ স্থান পরির্দশন করে ছোট মহেশখালীর তৈয়বিয়া মাদ্রাসায় যোগ দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + ten =

আরও পড়ুন