মহেশখালীতে নূরানী মাদ্রাসা ছাত্রী নিহত, ব্যারিকেড দিয়ে প্রতিবাদ

fec-image

মহেশখালীতে গোরকঘাটা টু জনতা বাজার সড়কে কালামারছড়ার মাইজপাড়া এলাকায় সিএনজি গাড়ী উল্টে নূরানী মাদ্রাসার ছাত্রী নিহত, অপর ১ছাত্রী আহত হওয়ার খবরে উত্তাল জনতা সড়কে ব্যারিকেড দিয়ে প্রতিবাদ।

১১ মার্চ (বৃহস্পতিবার) সকালে গোরকঘাটা টু জনতা বাজার সড়কে কালামারছড়া ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। কালামারছড়া ইউনিয়নের মাইজপাড়া নুরানী মাদ্রাসার ছাত্রী নিহত তানজিনা আক্তার জুঁই মনি (৫)। তানজিনা আক্তার জুঁই মনি (৫) একই এলাকার মুহিবুল্লাহর মেয়ে, আহত ছাত্রী ওসমানের মেয়ে বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাইজপাড়া এলাকার মুহিবুল্লা’র মেয়ে ও ওসমানের মেয়ে সকালে নূরানী মাদ্রাসায় যাচ্ছিল। এ সময় বেপরোয়া গতিতে একটি সিএনজি গাড়ী চালিয়াতলী থেকে কালামারছড়া যাওয়ার পথে উল্টে মাদ্রাসার ছাত্রী জুঁই ঘটনাস্থলে মৃত্যু হয়। অপর ছাত্রী ওসমানের মেয়েকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, অদক্ষ সিএনজি চালক, সড়কে কোন স্পিড ব্রেকার না দেওয়ার কারণে এমন দুর্ঘটনা হয়েছে। তারা দ্রুত স্পিড ব্রেকার দেওয়ার দাবি জানান।

ড্রাইভার পালিয়ে যেতে চাইলে উত্তেজিত জনতা তাকে আটক করে স্থানীয় মেম্বারের জিম্মায় রাখেন।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হাই জানান, সড়কে দুর্ঘটনার সংবাদ পেয়েছি, থানা পুলিশের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছেছে। তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + twenty =

আরও পড়ুন