মৎস্য সপ্তাহ উপলক্ষে বাঘাইছড়িতে সপ্তাহব্যাপি আয়োজন নিয়ে সংবাদ সম্মেলন

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জুলাই ) সকালে উপজেলা মৎস্য কর্কমর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা নবআলো চাকমা, বাঘাইছড়ি প্রেস-ক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ, ৭১ টেলিভিশন বাঘাইছড়ি প্রতিনিধি ওমর ফারুক সুমনসহ স্থানীয় মৎস্য চাষিগণ ।এসময় নবআলো চাকমা জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে সাংবাদিকদের সামনে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে অবহিত করেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে ২৩ জুলাই সংবাদ সম্মেলন ও আলোচনা সভা, ২৪ জুলাই উদ্বোধনী অনুষ্ঠান ও পোনা অবমুক্ত করন, ২৫ জুলাই মৎস্য সেক্টরে বর্তসান সরকারে সাফল্য অগ্রগতি বিষয়ে আলোচনা সভা, ২৬ জুলাই ফরমালিন ও অবৈধ কারেন্ট জাল বিরোধী অভিযান, ২৭ জুলাই মৎস্য জীবিদের সাথে মতবিনিময় ও পুকুরের মাটি ও পানি পরীক্ষা, ২৮ জুলাই হাটবাজারে মৎস্য চাষ বিষয়ক আলোচনা সভা, ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পুরস্কার বিতরণও সমাপনী অনুষ্ঠান করা হবে বলে অবহিত করেছেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা মৎস্য কর্মকর্তা নবআলো চাকমা বলেন, বর্তমান সরকারের ঘোষণা অনুযায়ী জাঁক ও কারেন্ট জাল নিধনের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে, এবছর ২০ লাখ টাকার মাছ বিক্রি করে এবার জেলা পর্যায়ে মো. ইব্রাহিম বাঘাইছড়ি থেকে শ্রেষ্ঠ মৎস্য চাষি নির্বাচিত হয়েছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাঘাইছড়ি, মৎস্য সপ্তাহ, সপ্তাহব্যাপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 2 =

আরও পড়ুন