বাঘাইছড়িতে নৌকার প্রচার গাড়িতে হামলা, মাইক ছিনতাই

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দু’পাতা ছড়া এলাকায় রাঙ্গামাটি আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারের গাড়ীতে হামলা চালিয়ে মাইক ভাঙচুর ও গাড়ির চাবি, স্পিকার, ব্যাটারি ও চালকের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত পাহাড়ি দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল চারটার দিকে সাজেকের গঙ্গারাম বাজার থেকে প্রচার শেষে উপজেলা সদরে ফেরার পথে দু’পাতা ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় প্রচার কাজে নিয়োজিত সিএনজি থামিয়ে ড্রাইভার অলিউল্লা ও প্রচারম্যান পৌর ছাত্রলীগের সদস্য আশিকুর রহমানকে মারধর করে মোবাইল ফোন ও মাইক ব্যাটারি এবং স্পিকার ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা গিয়ে সিএনজি ও মারধরের শিকার দুইজনে উদ্ধার করে নিয়ে আসে। পরে স্থানীয় মেম্বার দয়াধন চাকমার মাধ্যমে সিএনজির চাবি উদ্ধার করতে পারলেও এখন প্রচারের মাইক, ব্যাটারি, স্পিকার উদ্ধার করতে পারেনি পুলিশ।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, পাহাড়ে আঞ্চলিক দলের কোন প্রার্থী নির্বাচনে অংশ নেয়নি তবে বাকী আরো দুজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে। তারাও নিয়মিত প্রচার কাজ চালাচ্ছে। কিন্তু আমাদের দলীয় প্রার্থীর প্রচারণায় এই ধরনের হামলা কেন? কারা, কী উদ্দেশ্য করেছে আমাদের জানা নেই।

তিনি বলেন, আগামীকাল নির্বাচন নিয়ে বিশেষ মতবিনিময় সভা হবে সেখানে জেলা প্রশাসাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন সেখানে আমরা বিষয়টি অভিযোগ আকারে তুলে ধরবো।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান বলেন, বিষয়টি আমি শুনেছি । আমার সংবাদ পাওয়ার পরপরই মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাহাড়ি এলাকা ও রাত হয়ে যাওয়ায় এখনো কোন হদিস মেলেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দ্বাদশ সংসদ নির্বাচন, নৌকা, প্রচার গাড়িতে হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন