রামুতে রোজাদারদের মাঝে যুবলীগ নেতার ইফতার বিতরণ 

fec-image

রামুতে রোজাদারদের ইফতার উপহার দিলেন কক্সবাজার জেলা যুবলীগ নেতা ও রামু ব্রাদার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু।

শনিবার (২৩ মে) রামু চৌমুহনী স্টেশন ও আশপাশের সড়কে তিনি পথচারি, পরিবহন চালক-শ্রমিক, ব্যবসায়িসহ সর্বস্তুরের রোজাদারদের ইফতার তুলে দেন।

এছাড়া সম্প্রতি করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায় এলাকার কয়েকশ পরিবারকে নিজ উদ্যোগে ও বিত্তবানদের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি রামুর প্রত্যন্ত অঞ্চলে সচেতনতামূলক প্রচারণাও চালিয়েছেন।

যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু জানান, অসাম্প্রদায়িক চেতনার মানসে বাংলাদেশকে সম্প্রতির বন্ধনে আবদ্ধ রাখতেই তিনি সম্মানিত রোজাদারগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

তিনি আরো জানান, করোনা পরিস্থিতিতে সরকার কর্মহীন, অসহায় মানুষের পাশে রয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন একনিষ্ট কর্মী হিসেবে, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নির্দেশনায় তিনি রোজাদার, কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আগামীতেও তিনি সাধ্যমতো মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

করোনা পরিস্থিতিতে তার আহ্বানে সাড়া দিয়ে যারা কর্মহীন-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন তাদের প্রতিও অশেষ কৃতজ্ঞতা জানান।

পলক বড়ুয়া আপ্পু আরো বলেন, দেশে এখন করোনাভাইরাস আশংকাজনকভাবে ছড়িয়ে পড়ছে। এ মহামারী থেকে পরিত্রাণ পেতে হলে সবাইকে সচেতন হতে হবে এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: যুবলীগ, রামু, রোজাদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − seven =

আরও পড়ুন