চকরিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত ভাই সাইফুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে থানায় দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরের ডাচ বাংলা ব্যাংকের সামনে উপজেলা যুবলীগের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নেতা এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছরওয়ার আলম, সাবেক যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, জেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শহিদুল্লাহ চৌধুরীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আয়োজিত মানববন্ধনে রাজনৈতিক নেতাকর্মী ছাড়াও বিভিন্ন স্তরের নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, ছোট্ট শিশুদের ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনার জেরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত তার ভাই সাইফুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে হয়রানীমূলক ভাবে থানায় মামলা দায়ের করা হয়। দায়েরকৃত মামলাটি কোন ধরণের অনিয়মের বাহিরে তদন্ত ছাড়া রেকর্ড করা হয়েছে বলে দাবী করেছেন তারা। তাছাড়া থানার একজন ওসি উপজেলা যুবলীগের সভাপতি ও তার পরিবারের বিরুদ্ধে তদন্ত ছাড়া মামলা রেকর্ড করা অত্যান্ত দু:খজনক ঘটনা। তাই অনতিবিলম্বে দায়েরকৃত মামলাটি প্রত্যাহারের জোর দাবী করেছেন বক্তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, মানববন্ধন, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন