ফলোআপ

নাইক্ষ্যংছড়িতে যুবলীগের নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মাদক মামলা, গ্রেফতার ১

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও নাইক্ষংছড়ি সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার আলী হোসেনসহ ৫ জনের বিরুদ্ধে মাদক মামলায় দায়ের করেছে নাইক্ষ্যংছড়ির ব্যাটালিয়ান ১১ বিজিবি।

সোমবার (১৭ জুলাই) অভিযানে পর ১১ বিজিবির হাবিলদার মো. আব্দুল মালেক বাদী হয়ে ৫ জনের নামে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করেন ।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আটককৃত মো. কামালকে আদালতে প্রেরণ করে । তবে পলাতক রয়েছেন যুবলীগের নেতাসহ আরো তিনজন।

অভিযুক্ত আসামীরা হলেন মো. কামাল(২৪), মো. নিজাম(২৩), মো. আলী হোসেন(২৮), মো. শুক্কুর আলী(৩০), মেহেদী হাসান সানি(২৭)। তারা সবাই নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের বাসিন্দা।

মামলার এজাহারে বলা হয়, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে কম্বনিয়া জারুলিয়াছড়ি এলাকা অভিযান চালায় বিজিবি। অভিযানে তল্লাশি চালিয়ে মো. কামাল নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। উদ্ধার করা হয় নগদ টাকাসহ ৯২টি নীল রংয়ের পলিপাইজার প্যাকেটে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট।

এজাহারে আরও বলা হয়, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য উদ্ধার পর টের পেয়ে মাদক পাচারকারী নাইক্ষ্যংছড়ি সদর উপজেলা যুবলীগে সাধারণ সম্পাদক ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলী হোসেনসহ আরো তিনজন পালিয়ে যায়।

অপর মামলা ১৫ শত ৩৪ কেজি সুপারি নিয়ে করা হয়। যার নম্বর-১১ তারিখ- ১৮ /৭/২০২৩ ইংরেজি। এ মামলায় আমামি করা হয় ৩ জনকে। এখানে আটক আবদুল গফুর (২৫)। এ মামলায় ২ নম্বর আসামি ছাত্রলীগের নেতা মেহেদী হাসান সানীও। তার বাড়ি উপজেলা সদরে।

এদিকে যুবলীগ ও ছাত্রলীগের ২ নেতার বিরুদ্ধে করা মামলার বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

তিনি মঙ্গলবার বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের আনন্দ শুভাযাত্রা শেষে আয়োজিত সভায় এ ক্ষোভের কথা জানান । এতে তিনি বলেন, তার দলের এ দুই নেতা নিরীহ। তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার উপপরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, বিজিবি দাখিলকৃত এজাহার নামীয় মামলার আটককৃত আসামি মো. কামালকে আজ বান্দরবান চীফ জুডিসিয়াল আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞআদালত আসামী মো. কামালকে কারাগারে প্রেরণ করে।

অন্যান্য আসামীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, নাইক্ষ্যংছড়ি, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন