রোয়াংছড়িতে ১৪৪০ অসহায় পরিবার পেল পার্বত্য জেলা পরিষদের ত্রাণ

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে কর্মহীন দুস্থ ও ৩৬০ অসহায় পরিবারের মাঝে নোয়াপতং ইউনিয়নে বাঘমারা পূর্ব পাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধানমন্ত্রী উপহার ত্রাণ সামগ্রী, মাস্ক ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি উপস্থিত থেকে এই কর্মসূচির অনুষ্ঠানটি পৃথক পৃথক ভাবে উদ্বোধন করেন জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা।

জানা যায়, পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয়ের বিশেষ কর্মসূচির আওতায় ১৪ হাজার ৪০০ কেজি বরাদ্দ চাল মাঠ পর্যায়ের বাস্তবায়ন করেছেন বান্দরবান জেলা পরিষদ। এতে জেলা পরিষদে সদস্য হিসেবে তিনি ত্রাণ সামগ্রীগুলো প্রতিটি এলাকার স্ব-শরীরের গিয়ে উপকার ভোগীদের কাছে পৌঁছে দিয়েছে।

শনিবার (১ মে ) ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ১০ কেজি চাল, ১ লিটার তেল ও ১ কেজি ডাল। রোয়াংছড়ি উপজেলা ৪টি ইউনিয়নে ১৪৪০ অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, ৪নং নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, মেম্বার মেচিং মারমা, পার্বত্য জেলা পরিষদের টেক কর্মকর্তা উনুমং মারমা, নোয়াপতং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিজয় কুমার তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক চিংসামং মারমা, সাবেক হেডম্যান ক্যচিংমং মারমা, সাংগঠনিক সম্পাদক মংবাসিং মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ, রোয়াংছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

আরও পড়ুন