সাংবাদিক এডভোকেট শাহনেওয়াজ জাহাঙ্গীরের মৃত্যু : ঈদগাঁও প্রেসক্লাব ও প্রেস এসোসিয়েশনের শোক

fec-image

প্রবীণ সাংবাদিক ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর মৃত্যুতে ঈদগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি এসএম তারিকুল হাসান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, নুরুল আমিন হেলালী, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আজাদ, সহ সম্পাদক আজাদ মনছুর, সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, অর্থ সম্পাদক এইচ এন আলম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান মানিক, সদস্য কাফি আনোয়ার, বি আর হাসেমী বদরু, নাছির উদ্দিন আল নোমান ও আনোয়ার হোছাইনসহ সহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপরদিকে কক্সবাজারের বরেণ্য সাংবাদিক এডভোকেট শাহনেওয়াজ আহমদ জাহাঙ্গীর এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন সাংবাদিক সংগঠন ঈদগাঁও প্রেস এসোসিয়েশন সভাপতি কাফি আনোয়ার, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আল নোমান, অর্থ সম্পাদক আনোয়ার হোছাইন, সদস্য এস.এম.তারিকুল হাসান, মোঃ মিজানুর রহমান আজাদ, নুরুল আমিন হেলালী, সেলিম উদ্দিন, আতিকুর রহমান মানিক, এইচ.এন.আলম ও আজাদ মনছুরসহ অপরাপর সদস্যবৃন্দ।

এসোসিয়েশনের সদস্যরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে আল্লাহর নিকট সর্বোচ্চ জান্নাত কামনা করেন।

উল্লেখ্য, রোববার (৩১ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ১মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সুত্রে জানা যায়, সোমবার দুপুর ২টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

আরও পড়ুন