সাফজয়ী দুই নারী ফুটবলারকে ৩ লাখ টাকা প্রদান

fec-image

সাফ চ্যাম্পিয়ন শিপ দলের সদস্য পাহাড়ের ২ নারী ফুটবলারকে রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন লাখ প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনের বিভিন্ন সময়ে খেলোয়াড়দের নিজ নিজ বাড়িতে গিয়ে জেলা প্রশাসক মো. মিজানুর রহমান এসব অর্থ তাদের পরিবারের কাছে তুলে দেন।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়- মঙ্গলবার দুপুরে সাফ চ্যাম্পিয়ন শিফ বিজয়ী বাংলাদেশ দলের গোল রক্ষক রূপনা চাকমা এবং একইদিন বিকেলে ফুটবলার রিতু পূর্ণা চাকমার বাড়িতে গিয়ে তাদের পরিবারের কাছে বিভিন্ন উপহার প্রদান এবং নগদ জনপ্রতি দেড় লাখ টাকা করে মোট তিনলাখ টাকা প্রদান করা হয়।

জেলা প্রশাসক মো. মিজানুর রহমান এসময় রূপনা চাকমার বাড়িতে যাতায়াতের জন্য একটি ব্রিজ এবং একটি ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস প্রদান করেন।

রুপনা চাকমা ভাই শান্তি জীবন চাকমা জানান, আমার বোন ছোটবেলা থেকেই ফুটবল প্রেমী। অত্যন্ত ভাল খেলতেন ফুটবল। টেলিভিশন না থাকায় গতকাল নিজের বোনের সাফ চ্যাম্পিয়ন শিপ ফাইনাল খেলা দেখতে না পারায় অনেক দুঃখ পেয়েছেন বলেও জানায় এশিয়ার সেরা ফুটবল গোলরক্ষক রুপনা চাকমার ভাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিরূপা দেওয়ান, সাবেক জাতীয় ফুটবলার বরুন দেওয়ান, জেলা স্কাউটের নেতা নুরুল আবছার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপহার, গোলকিপার, টাকা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

আরও পড়ুন