অবরোধের আওতামুক্ত এলাকায় পিকেটারদের ট্রাকে আগুন: বিভিন্ন স্থানে তান্ডব

KHAGRACHARI ROOD BLOCK POTO 13.06.2013

খাগড়াছড়ি প্রতিনিধি॥

অবরোধের আওতামুক্ত আলুটিলা এলজিইডি বাগান এলাকায় ইউপিডিএফ সদস্যরা পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে কলাবোঝাই একটি ট্রাক জালিয়ে দিয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে  ১০/১২ জনের একদল পিকেটার এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনলেও  ট্রাকটি সম্পুর্নভাবে  ভস্মিভুত হয়। অন্যদিকে মাটিরাঙ্গা ও রামগড় সড়কের বিভিন্ন স্থানে নারী ও পুরষ পিকেটাররা তান্ডব চালাচ্ছে বলে খবর পাওয়া গেছে।

KHAGRACHARI ROOD BLOCK POTO (2)

পুলিশ জানায়,খাগড়াছড়ির তিন উপজেলা মাটিরাঙ্গা,রামগড় ও মানিকছড়িতে অবরোধ আহবান করা হলেও ঘটনাস্থলটি খাগড়াছড়ি এলাকায়। যান্ত্রিক ক্রুটির করণে কলাবোঝাই ট্রাকটি রাস্তায় দাঁড়িয়ে ছিল।

সদর থানার অফিসার ইনচার্জ  মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত  ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে ভোর সোয়া ৬টার দিকে রামগড়-জালিয়াপাড়া সড়কের  মাহবুব নগর এলাকায় একটি পিকাপে আগুন লাগিয়ে জালিয়ে দেয় পিকেটাররা। সকাল সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গার বাইল্যাছড়ি এলাকায় এক বাঙ্গালী মটর সাইকেল আরোহী মারধর করে। খবর পেয়ে পুলিশ তাকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে মাটিরাঙ্গা হাসপাতালে পাঠায়। অন্যদিকে সাপামারা এলাকায় পাহাড়ের উপর থেকে চোরাগোপ্তা হামলার খবর পাওয়া গেছে।

স্থানীয় বাঙ্গালী মোটর সাইকেল চালকরা অভিযোগ করেন,পিকেটাররা পাহাড়ী মটর সাইকেল চালকদের অবরোধে চলাচলে বাঁধা না দিলো বাঙ্গালীদের  উপর হামলা ও মারধর করছে।

১৪৪ ধারা জারি করে সভা-সমাবেশে বাঁধাদান, আটক নেতাকর্মীদের মুক্তির দাবীতে ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক  যুব ফোরাম সকাল সন্ধ্যার এ অবরোধের ডাক দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন