আওয়ামী লীগে যোগদান করলেন বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী

রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী।

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা, মমতা ও উন্নয়নে মুগ্ধ হয়ে এবং দরিদ্র মানুষের প্রতি স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের ভালোবাসা দেখে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

আওয়ামী লীগে যোগদান নিয়ে এক প্রতিক্রিয়ায় জিন্নাত আলী জানান, সম্প্রতি এমপি কমলের সহায়তায় তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ পান। ওই সময় প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তাকে নদগ ৫ লাখ টাকা প্রদান করেন এবং তার উপযোগী বাড়ি নির্মাণের ঘোষণা দেন।এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ কমলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

জিন্নাত আলী আরো জানান, অনেকদিন তিনি শারীরিক বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। তার খবর কেউ রাখেনি। ওই সময় এমপি সাইমুম সরওয়ার কমল প্রতিমাসে তাকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়ে আসছিলেন। এ সহায়তা পেয়েছেন বলেই তিনি এখনো বেঁচে আছেন। যে দলের নেত্রী এবং নেতা এত আন্তরিক হয়ে মানুষের পাশে থাকে সে দলেই সকলের থাকা উচিৎ। তাই তিনি চান আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী বা সেবক হয়ে দলের কল্যাণে ভূমিকা রাখতে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রামু-কক্সবাজারসহ দেশবাসীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

রবিবার(২৮ অক্টোবর) সকালে ঢাকায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-পরিদর্শক সদস্য ডা. আবদুল্লাহ আল মামুন, ডা. রেহেনা আকতার, ডা. শাহারিন, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ নেতা খাইরুল বশর, মক্কা মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক প্রমূখ।

কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, জিন্নাত আলী বিশ্বের দীর্ঘ মানব। তিনি বাংলাদেশের অহংকার। কিন্তু কয়েকবছর ধরে তিনি দূরারোগ্য রোগে ভুগছিলেন। সম্প্রতি প্রধানমন্ত্রী তাকে ডেকে তাঁর চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তাকে নগদ সহায়তা দিয়েছেন। এমনকি তাকে বাড়ি বানিয়ে দেয়ার প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার প্রক্রিয়াও শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর এমন দরদ দেখেই জিন্নাত আলী আওয়ামী লীগে যোগ দিয়েছেন এবং দলের জন্য আজীবন কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন