আলীকদমে আ.লীগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ

Entry Terorist News_pc_Alikadam_Bandarban (1) copy

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলায় বুধবার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আলীকদম প্রেস ক্লাবের সামনে থেকে উপজেলা জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহ্বায়ক জামাল উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, নয়াপাড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফোগ্য মার্মা, উপজেলা সন্ত্রাস নির্মূল কমিটির সদস্য সচিব ধুংরি মার্মা, যুগ্ম আহ্বায়ক সমরঞ্জন বড়ুয়া, যুগ্ম আহ্বায়ক এনুচা মার্মা, উপজেলা যুবলীগের সভাপতি এম কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া, সহ-সভাপাতি উইলিয়াম মার্মা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ফরহাদুল ইসলাম বাপ্পি, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল মুবিন, ইউপি সদস্য ও সাবেক ছাত্রনেতা আবু ছালাম, ইউপি সদস্য সন্তেষ দাশ প্রমূখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরীর সঞ্চালনা অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক জামাল উদ্দিন, সদস্য সচিব ধুংরি মার্মা ও যুগ্ম আহ্বায়ক সমরঞ্জন বড়ুয়া।

সভায় বক্তারা বলেন, দেশব্যাপী সরকারের জঙ্গীবাদ বিরোধী অভিযানের অংশ হিসেবে আলীকদম উপজেলার সর্বস্তরের জনগণের সম্পৃক্ততায় গঠিত জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। বর্তমান সরকার সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ নির্মূলের লক্ষ্যে যে কোন প্রদক্ষেপ নিতে বদ্ধপরিকর। দেশ মাতৃকার কল্যাণে প্রত্যেককে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধ দায়িত্ব পালন করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন