আলীকদম সেনাজোনের উদ্যোগে পৌনে ৩ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান

fec-image

বান্দরবানের আলীকদমে সেনাজোন (৩১ বীর) কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে মাদ্রাসা, এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী, গরিব ও দুস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং কমপ্লেক্সেের ছাত্রছাত্রীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) দুপুর ১টায় আলীকদম সেনাজোনের ক্যান্টিন সাগর হলরুমে এসব আর্থিক অনুদান প্রদান করা হয়।

এছাড়া একাদশ শ্রেণির দুই সেট বই প্রদান, অটোরিকশা দুর্ঘটনায় আহত সামুদা বেগমকে তাৎক্ষণিক ১০ হাজার টাকা এবং তানভীর হোসেন ইমনকে শিক্ষা সহায়তা বা তাৎক্ষণিক ৫ হাজার টাকাসহ সর্বমোট ২ লাখ ৭০ হাজার ১৬৮ টাকা অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল মো. সাব্বির হাসান, পিএসসি; জোন কমান্ডার, আলীকদম জোন এবং নবগত জোন কমান্ডার লে. কর্নেল মো. শওকাতুল মোনাজেন, পিএসসি।

এসময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনাজোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, সেই সাথে আলীকদম জোনের অধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ এবং দুস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

উল্লেখ্য, আলীকদম সেনাজোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরূপ অনুদান প্রদান করা হয়ে থাকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন