আ’লীগ সরকার কৃষি এবং কৃষক বান্ধব সরকার

fec-image
কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি সমির চন্দ্র বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষি এবং কৃষক বান্ধব সরকার। কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার নানামুখী কাজ করে যাচ্ছে।  
বুধবার (২ডিসেম্বর) বান্দরবানে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে কৃষি বিপ্লব ঘটেছে। সংগঠনকে চাঙ্গা রাখতে ত্যাগী পরিশ্রমি নেতাকর্মীদের কোনো বিকল্প নেই।
সাধারণ সম্পাদক উম্মে কুলসুম সুইটি এমপি বলেন, আওয়ামী লীগ সরকার কৃষকের ভাগ্য উন্নয়নে বদ্ধপরিকর। অতিতের কোনো সরকারের আমলে কৃষি ক্ষেত্রে এতটা উন্নয়ন হয়নি। কৃষি এবং কৃষকের উন্নয়নে সরকার বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করছে। সার, বীজ এবং প্রশিক্ষণ দিয়ে কৃষিক্ষেত্রে আমুল পরিবর্তন এনেছে।
বান্দরবান জেলা সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উম্মে কুলসুম সুইটি এমপি, সহ-সভাপতি মোস্তাফা কামাল চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক রেজাউল করীম রেজা, কৃষকলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মারমা’সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ’লীগ, কৃষক বান্ধব, কৃষি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন