টিভি টকশো’র উত্তাপ

খাগড়াছড়িতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

fec-image

আওয়ামী লীগ-বিএনপি নেতার টিভি টকশো’র উত্তাপ গড়ালো খাগড়াছড়ির রাজপথে। পাল্টাপাল্টি অভিযোগ করে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে উভয় দলের নেতাকর্মীরা।

বুধবার (২১ জুন) বেলা সাড়ে ১১ টায় শহরের নারিকেল বাগান সড়কের জেলা আ’লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা। টিভি টক শো’তে নিজ দলের নেতার উপর বিএনপি নেতা ওয়াদুদ ভূইয়ার অশালীন উচ্চারনের অভিযোগে এ কর্মসূচির আয়োজন করে জেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠন।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক হয়ে পৌর টাউন হলের সামনে থেকে ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে ফিরে আসে। সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, টকশোতে প্রকাশ্যে বিএনপি নেতা ওয়াদুদ ভূঁইয়া আ’লীগ নেতা মনিরুজ্জামান মনিরকে আক্রমণাত্মক আচরণ করেছে। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়েছে। প্রকাশ্যে আ’লীগ নেতাকে হুমকি ও সরকার বিরোধী অপ-প্রচারের দায়ে বিএনপি নেতার বিচার দাবি করেন বক্তারা।

কর্মসূচিতে জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ কল্যান মিত্র বড়ুয়া ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইলসহ অনেকে উপস্থিত ছিলেন।

গত ১৯ জুন সন্ধ্যায় একটি বেসরকারী টেলিভিশনের টক-শো চলাকালীন একে আ.লীগের মনিরুজ্জামান ও বিএনপি নেতা ওয়াদুদ ভূঁইয়ার কথা কাটাকাটির ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, আ’লীগ নেতা ওয়াদুদ ভূঁইয়ার প্রতি তেড়ে যান। যা মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে খাগড়াছড়িতে উভয় দলের নেতাকর্মীদের মাঝে পাল্টাপাল্টি অভিযোগ করে নানা রকম আলোচনা-সমালোচনা শুরু হয়

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ’লীগ, খাগড়াছড়ি, টিভি টকশো
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন