উখিয়ায় আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ অস্ত্র ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ মো. ওসমান(৩১) নামে এক অস্ত্র ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-১৫।

রবিবার (১৬ জুলাই) সকালে পালংখালীর নলবনিয়া থেকে তাকে আটক করা হয়। আটক অস্ত্র ব্যবসায়ী মো. ওসমান পালংখালী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের নলবনিয়ার সুলতান আহাম্মেদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ আবু সালাম চৌধুরী।

তিনি জানান, র‍্যবের কাছে তথ্য ছিল উখিয়ার পালংখালীর নলবুনিয়া এলাকায় কতিপয় ব্যক্তি অস্ত্র-গোলাবারুদ ও মাদক ক্রয়-বিক্রয়, অন্যান্য সরবরাহের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছে। পরে অভিযান চালায় সেখানে। অভিযানে র‍্যবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল মো. ওসমান নামে একজন ব্যক্তিকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি তার বসত ঘরে কাঠের আলমারির উপরে ১টি প্লাস্টিকের বস্তা থেকে ১টি ওয়ান শুটারগান, ২টি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি কার্তুজ এবং চার হাজার চারশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ ও ইয়াবাসহ আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগ্নেয়াস্ত্র, আটক, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন