উখিয়ায় নিজের ১২ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করেছে নরপিশাচ পিতা

10462325_788466421272797_4953489432945965134_n

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ায় জন্মদাতা এক নরপিশাচ পিতার হাতে মেয়ে ধর্ষণের শিকার হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত সোমবার রাত ১০টার দিকে দক্ষিণ হরিণমারা এলাকায় এ লোহমৎসব ঘটনাটি ঘটে ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ হরিণমারা গ্রামের মৃত আবুল হোছনের পুত্র লম্পট অসংখ্য নারী লোভী ও ধর্ষক নূরুল আলম তার মেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী সাবেকুন্নাহার (১২) কে লম্পট পিতা বাগানের পাহাড় চায়ের দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রাত ১০ টার দিকে অন্ধকারে একাশি গাছের বাগানের কাছাকাছি পৌঁছলে মেয়ে সাবেকুন্নাহার (১২) কে জোরপূর্বক ধর্ষণ করার সময় ধর্ষিতা স্কুল ছাত্রীর শোরচিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে ধর্ষক নরপশু পিতার ধর্ষণের কবল থেকে তাকে উদ্ধার করে তার মায়ের কাছে পৌঁছে দেয়।

এদিকে পিতা কর্তৃক মেয়ে ধর্ষণের ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ এলাকাবাসীরা ধর্ষক লম্পট পিতা নুরুল আলমকে রশি দিয়ে বেঁধে গলায় জুতার মালা পরিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়।

KH-MANIK-PIC-12-05-2015-এ ঘটনায় মঙ্গলবার সকালে উত্তেজিত এলাকাবাসী লম্পট পিতা নূরুল আলমের শাস্তির দাবিতে জড়ো হয়। হরিণমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষক ধর্ষক পিতার ফাঁসির দাবিতে স্কুলের সামনে সড়কের দু’পার্শ্বে দাঁড়িয়ে মানববন্ধন পালন করেন।

এ ব্যাপারে হরিণমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাহার হোসেন বলেন, সমাজে এখনো কিছু দুঃচরিত্র বিকৃত রুচির পিতা রয়েছে। পশুর মত আচরণকারী পিতাকে কন্যা ধর্ষণের দায়ে তার শাস্তি হওয়া উচিৎ।

ধর্ষিতার মাতা রহিমা বেগম সাংবাদিকদের অভিযোগ করে বলেন, বর্তমানে আমি আমার ধর্ষিতা স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেন। এব্যাপারে জানতে চাইলে থানার ওসি জহিরুল ইসলাম খান জানান, ধর্ষণের দায়ে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন