উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশে থাকুন: কুজেন্দ্র লাল এমপি

fec-image

ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ‘পাহাড়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পাশে থেকে মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

বৃহস্পতিবার (২১ জুলাই) রামগড়ে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ৩য় পর্যায়ে ২য় ধাপে ভূমিহীন, গৃহহীন ও ছিন্নমূল ৭৮টি পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি সারা দেশে একযোগে এসব ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধনের পরই এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা রামগড়ে উপকারভোগীদের হাতে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত জানান, বৃহস্পতিবার ৩য় পর্যায়ের ২য় ধাপে রামগড়ে ৭৮টি পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে। এরমধ্যে রামগড় পৌরসভায় ৭টি, রামগড় ইউপিতে ৪১টি এবং পাতাছড়া ইউপিতে ৩০টি পরিবারের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়। এর আগে উপজেলায় মোট ৩৪৩টি পরিবারকে গৃহ ও জমির দলিল দেয়া হয়।

উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত গৃহ ও ভূমি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, পৌরসভা মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম, রামগড় সদর ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো নজরুল ইসলাম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন