এমপি কমলকে বরণে কক্সবাজারের রামু-ঈদগাঁও সেজেছে বর্ণিল সাজে

রামু প্রতিনিধি:
কক্সবাজার-৩(সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে বরণের লক্ষে কক্সবাজার শহর, রামু ও ঈদগাঁহসহ সর্বত্র সেজেছে বর্ণিল সাজে। ঈদগাঁও মাঠে সংবর্ধনা ও গণমিছিলকে সামনে রেখে  চারদিকে  দলীয় নেতাকর্মীদের মাঝে প্রান চাঞ্চল্য ও উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে এবং  তাদের প্রানপ্রিয় নেতা কক্সবাজার-রামুর এমপি সাইমুম সরওয়ার কমলকে সংবর্ধনা প্রদান  ও বরণের লক্ষে  গণমিছিলে যোগ দিতে সকল ইউনিয়নের নেতাকর্মী ও সাধারন জনগণের মাঝে অন্যরকম উচ্ছ্বাস উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। কক্সবাজার শহর, রামু ও ঈদগাও বিভিন্ন সড়ক মহাসড়কে তোরন নিমার্ণ, পোষ্টার, ফেস্টুন ও রংবেরঙয়ের ব্যানারে ছেয়ে গেছে। প্রত্যন্ত অঞ্চলে নেতৃবৃন্দের মাইকিং প্রচারনা চলছে অবিরাম।

জানা যায়, ২৬জানুয়ারী সকাল ১০টায় রামু হাই স্কুল ষ্টেডিয়াম থেকে পাঁচ শতাধিক গাড়ির বহরে যাত্রা শুরু হবে গণমিছিলের, পরে কক্সবাজার শহর থেকে অসংখ্য নেতৃবৃন্দ ও ভক্তানুরাগীদের গাড়ি বহর গণমিছিলের বহরে একাকার হয়ে  খুরুস্কুল-চৌফলদন্ডীর বুক চিরে ঈদগাও সংবর্ধনা অনুষ্টানে গণমিছিলটি পৌঁছে যাবে।
আওয়ামীলীগের নেতৃবৃন্দরা জানান, ঈদগাও হাই স্কুল মাঠের এমপি কমলের প্রথম গণসংবর্ধনা অনুষ্টানে দশম জাতীয় সংসদের কক্সবাজার সদর-রামু আসনের নতুন এমপিকে সাধারন জনগন ও আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত করা হবে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায়। এ জনপদের স্থানীয় মুরব্বীরা জানান, সাইমুম সরওয়ার কমল সাধারন জনগণের আশা আকাঙ্খার শেষ ভরসাস্থল ও আমাদের বিশ্বাস তিনি এ জনপদের দৃষ্টান্তমূলক উন্নয়ন সাধনের মাধ্যমে বাংলাদেশ সরকার ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবে।
স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ জানান, প্রিয়নেতা এমপি কমলের প্রতি ভালবাসার নির্দশনে চৌফলদন্ডী-খুরুস্কুলে কয়েক’শ সড়ক তোরণ, ঈদগাঁওএ শতাধিক ও রামু কক্সবাজারে কয়েক’শ তোরণ নিমার্ণ হয়েছে। তাকে বরণের লক্ষে গণমিছিলের শোভাযাত্রায় কয়েক হাজার মটর সাইকেল,  মাইক্রো, জীপ, বাসসমুহছাড়াও ফুলের তোড়া, বাহারী ফ্ল্যাগ, ফেস্টুন, ব্যানার ও মিউজিক্যাল শো অংশ নেবে। বর্ণাঢ্য সংবর্ধনার এই গণমিছিলকে স্বাগত জানিয়ে উপভোগ করার জন্য এতঞ্চলের শিশু কিশোর, বয়োবৃদ্ধ ও মহিলারা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন