এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

fec-image

এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে খাগড়াছড়ি জেলার এলজিইডির সর্বতস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

সোমবার (৩০জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরর প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা হামলায় নেতৃত্বদানকারী কপোরেশনের প্রকল্প পরিচালক প্রকৌশলীর উপর হামলার তীব্র নিন্দা ও দ্রুত বিচারের দাবি জানান।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট দিক নির্দেশনায় দেশের অবকাঠামো ও সার্বিক উন্নয়নে দেশব্যাপী
প্রকৌশলীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ এবং ডেন্টাপ্ল্যান-২১০০ বাস্তবায়নে প্রকৌশলীরা নিরলসভাবে দায়িত্ব পালন করছেন এবং ভবিষ্যতেও সে ধারা অব্যাহত থাকবে। কিন্তু সাম্প্রতিক সময়ে লক্ষ্য করা যচ্ছে যে, সরকারি দায়িত্ব পালনকালে প্রকৌশলীরা বিভিন্নভাবে লাঞ্চিত হচ্ছেন।

মানববন্ধনে জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. বেলাল হোসেন, সহকারী প্রকৌশলী আসিফ আহনাফ চৌধুরী, উপসহকারী প্রকৌশলী মো. নাজিবুল ইসলামসহ অত্র অধিদপ্তরের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এলজিইডি, খাগড়াছড়ি, প্রকৌশলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন