ঐক্যবদ্ধ প্রয়াসে পাহাড়ে আ’লীগকে আরও শক্তিশালী করা সম্ভব হবে: দীপংকর তালুকদার

rangamai-al1-copy

নিজস্ব প্রতিবেদক:

তৃণমূল পর্যায়ে ঐক্যবদ্ধ প্রয়াসে মাধ্যমে পাহাড়ে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করা সম্ভব বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দলের কথা না, পার্বত্যাঞ্চলের মানুষের কথাও চিন্তা করেন। তাই তিনি শান্তিচুক্তির মাধ্যমে পাহাড়ে সম্প্রীতি প্রতিষ্ঠা করতে চেয়েছেন। কারণ ঐক্যবদ্ধ প্রয়াসে সব অসম্ভবকে সম্ভব করা যায়। সরকারের এ আদর্শকে অনুস্মরণ করে পাহাড়ে আওয়ামী লীগের অবস্থান আর প্রসারিত করার জন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান।

বুধবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ইনষ্টিটিউটে আয়োজিত আওয়ামী লীগের বর্ধিত সভা দীপংকর তালুকদার এসব কথা বলেন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের সভাপতিত্বে  এসময় উপস্থিত ছিলেন তিন পার্বত্য জেলা সংরক্ষিত মহিলা আসনের  সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক মো: মুছা মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী প্রমূখ।

সাবেক এ পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আরও বলেন, বর্তমান সরকার অতীতের যে কোন সরকারের চেয়ে দেশের দশগুন উন্নয়ন বেশী করেছে। দেশের প্রতিটি গরিব-দুঃখিদের পাশে থেকে কল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এই উন্নয়নকে আরো ত্বরান্নিত করতে হবে। এ জন্য দলের সকল বিভেদ ভুলে তৃণমুল দলকে শক্তিশালী করে শেখ হাসিনার ২০২১ সালের রূপকল্প বাস্তবায়নে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন