কক্সবাজারের উখিয়া সীমান্ত থেকে ক্রিস্টাল মেথ আইস জব্দ

fec-image

বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকান্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বিজিবি’র অভিযানে কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী সীমান্ত থেকে ১.০৬২ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়েছে।

সোমবার (৭ আগস্ট) সকালে বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়ক জানতে পারেন যে ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ উখিয়া উপজেলার পালংখালী সীমান্ত দিয়ে ক্রিস্টাল মেথ আইসের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করবে। উক্ত সংবাদের ভিত্তিতে বিজিবি’র বালুখালী বিওপির একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের উখিয়া উপজেলাধীন পালংখালী ইউপির সরোয়ারের চিংড়ির ঘের নামক স্থানে কৌশলগত অবস্থান নিয়ে ফাঁদ পেতে থাকে।

এ সময় সকাল ৫টা ৩০ মিনিটে কতিপয় মাদক পাচারকারী সীমান্ত হতে পায়ে হেঁটে বর্ণিত স্থানের দিকে আসার সময় বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করা হলে মাদক পাচারকারীরা তাদের সাথে থাকা ব্যাগ ফেলে দ্রুত জংগলের মধ্যে দিয়ে মায়ানমারের দিকে পালিয়ে যায়।

পরবর্তীতে বিজিবি টহলদল ঘটনাস্থল হতে পাচারকারীদের ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ১.০৬২ কেজি বার্মিজ ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, কক্সবাজার, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন