কক্সবাজারে ধাওয়া করে ছিনতাইকারী ধরলো ট্যুরিস্ট পুলিশ

fec-image

নারী পর্যটকের মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে মো. রাব্বি ওরফে রাকিব (২৩) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। এ সময় তার ব্যবহারের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পালিয়ে গেছে আরো দুই সহযোগী।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে হোটেল-মোটেল জোনের টিএন্ডটি সড়ক থেকে ছিনতাইকারী রাকিবকে আটক করা হয়। সে শহরের লাইটহাউজ এলাকার মো. হোসাইনের ছেলে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম এই সংবাদ জানিয়েছেন। তার তথ্য মতে, উম্মে কুলসুম এনি, নুরুল আবছার ও দিদারুল আলম চৌধুরী নামে চট্টগ্রামের তিন পর্যটক অটোতে করে সুগন্ধা পয়েন্ট থেকে কলাতলীর দিকে যাচ্ছিল। চলমান অবস্থায় উম্মে কুলসুম এনির হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার পথে চিৎকার শুনে মোটরসাইকেল আরোহী তিনজনের পিছু ধরে ট্যুরিস্ট পুলিশ। সঙ্গে ভিকটিমসহ অন্য দুই পর্যটকও ছিলেন।

মো. রেজাউল করিম জানান, ইন্সপেক্টর গাজি মিজানুর রহমান মোটরসাইকেলযোগে ছিনতাইকারীদের রেস করে টিএন্ডটি রোডে গিয়ে পৌঁছে। সেখানে স্থানীয়দের সহায়তায় একজনকে আটক করে। বাকি ২ ছিনতাইকারী তাদের ব্যবহৃত মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, ছিনতাইকারী, ট্যুরিস্ট পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন