কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে তুলে নিয়ে ‘দলবদ্ধ ধর্ষণ’

fec-image

মেহেদী অনুষ্ঠান থেকে ফেরার পথে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজার চান্দের পাড়ায় এক স্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠেছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালের ঘটনা প্রকাশ পায় মঙ্গলবার সকালে। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মামলা হয়েছে। থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সেলিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার (১৯ আগস্ট) সকালে একটি মেহেদী অনুষ্ঠান থেকে ফেরার পথে শিক্ষিকা ধর্ষণের শিকার হন। কিন্তু ওই দিন ঘটনাটি ঘটলেও সোমবার (২২ আগস্ট) রাত ১২টার দিকে পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার বেদার মিয়াসহ (২৮) আরও তিনজনকে আসামি করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে ওই শিক্ষিকা তার এক ভাগনির মেহেদী অনুষ্ঠানে যান। সেখানে বেদার মিয়া নামের একজনের সঙ্গে তার পরিচয় হয়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইকে করে নিজবাড়িতে ফিরছিলেন তিনি। ওসময় ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ নামক এলাকায় পৌঁছালে বেদার ও তার সহযোগীরা তাকে জোরপূর্বক আরেকটি ইজিবাইকে তুলে নেয়। পরে ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে অস্ত্রের মুখে তারা তাকে পালাক্রমে ধর্ষণ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, ধর্ষণ, মেহেদী অনুষ্ঠান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন