কক্সবাজারে মোস্তাক আহমদ চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত : সদস্য হলেন যারা

cox-jella
নিজস্ব প্রতিবেদক :
জেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারে আওয়ামী লীগ প্রার্থী মোস্তাক আহমদ চৌধুরী ৭৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সালাহ উদ্দীন মাহমুদ ২১৯ ভোট পেয়েছেন।

এছাড়াও সদস্যপদে যারা নির্বাচিত হয়েছে তারা হলেন, ১নং ওয়ার্ডে মাষ্টার আহমদ উল্লাহ ৩৭ ও অপর প্রার্থী জাহিদুল ইসলাম ফরহাদও ৩৭ ভোট পাওয়ায় কাউকে নির্বাচিত ঘোষণা করা হয়নি।

২নং ওয়ার্ডে মাষ্টার রুহুল আমিন ৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দীন পেয়েছেন ২৯ ভোট।

৭ নং ওয়ার্ডে জাহেদুল্ ইসলাম লিটু ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. জাহাঙ্গীর আলম পেয়েছেন ২৭ ভোট।

৮নং ওয়ার্ডে অধ্যাপক সোলতান আহমদ ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোকতার আহমদ পেয়েছেন ১৫ ভোট।

৯নং ওয়ার্ডে ২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সোহেল জাহান চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুর রহমান পেয়েছেন ২৮ ভোট।

১০নং ওয়ার্ডে মাহমুদুল করিম মাদু ৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন সিকদার পেয়েছেন ১৭ ভোট।

১১নং ওয়ার্ডে শামশুল আলম মন্ডল ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পলক বড়ুয়া পাপ্পু পেয়েছেন ১৯ ভোট।

১৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৭৭ ভোট পেয়ে হুমায়ুন কবির চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এডভোকেট খাইরুল আমিন একদিন আগে ভোট বর্জন করেন।

এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১২নং ওয়ার্ডে শামশুল আলম ও ১৩ নং ওয়ার্ডে নুরুল হক ১৫নং ওয়ার্ডে মো. শফিক মিয়া নির্বাচিত হন। এছাড়াও উচ্চ আদালতের রায়ে কক্সবাজারের ৩নং ও ৪নং ওয়ার্ডে নির্বাচন স্থগিত করেন।

সংরক্ষিত ৫টি নারী আসনে যারা নির্বাচিত হয়েছেন,তারা হলেন, ১ নং ওর্য়াডে মুশরফা জান্নাত, ২ নং ওর্য়াডে রেহেনা বেগম, ৩ নং ওর্য়াডে আসমাউল হুসনা,৪ নং ওর্য়াডে তাহমিদা চৌধুরী লুনা ও ৫ নং ওর্য়াডে বিনা প্রতিদন্ধীতায়  নির্বাচতি হন আশরাফ জাহান কাজল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন