কক্সবাজারে হোটেল কক্ষ থেকে আইনজীবীর মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজার শহরে সমুদ্র সৈকত সংলগ্ন অভিজাত এক আবাসিক হোটেল থেকে এক আইনজীবী পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন আবাসিক সীগাল হোটেলের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আপেল মাহমুদ জানান, মৃত গাজী এম শওকত হাসান (৫০) কুমিল্লা জেলার সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার মৃত গাজী মোস্তফার ছেলে। তিনি সুপ্রিম কোর্টের একজন আইনজীবী এবং সিটি ব্যাংকের একজন আইন কর্মকর্তা। তবে কি কারণে ওই পর্যটকের মৃত্যু হয়েছে তা পুলিশ ও চিকিৎসক নিশ্চিত নয়।

হোটেল কর্তৃপক্ষের বরাতে আপেল মাহমুদ বলেন, গত ৩০ জানুয়ারি গাজী এম শওকত হাসানসহ কয়েকজন মিলে কক্সবাজার ঘুরতে আসেন। ওই দিন তারা হোটেল সীগালে উঠেন এবং শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে অবস্থান করেন।

শুক্রবার সকালে হোটেল কক্ষের মেঝেতে শওকত হাসানকে তার বন্ধুরা অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তারা হোটেলটির কর্মচারীদের সহায়তায় তাকে (শওকত) কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এডিআইজি বলেন, মৃতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও ) মো. আশিকুর রহমান বলেন, হোটেল সীগালের কর্মচারীরাসহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, তার শরীরে আঘাতের কোন প্রকার চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, মরদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন