কক্সবাজারে ১০ কোটি টাকার ইয়াবাসহ ৫ মাঝি-মাল্লা আটক

আটক

স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের কলাতলী সমুদ্র সৈকত থেকে ১০ নটিক্যাল মাইল দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর এলাকা থেকে ২ লাখ ৭০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা। এসময় ওই ট্রলারে ৫ মাঝি-মাল্লাকে আটক করা হয়। জব্দ করা হয়েছে ইয়াবা বহনকারী ট্রলারটিও।

সোমবার দিবাগত রাত ১ টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মৃত আলতাফ মিয়ার পুত্র মোহাম্মদ সিরাজ (৪৮), মৃত আবদুল কাদেরের পুত্র মফিজুল ইসলাম (৪৪), লেদু মিয়ার পুত্র আবদুর রহিম (৪০), মৃত মাহবুব আলীর পুত্র মাহমুদ হোসেন (৪৫) এবং আইয়ুব আলীর পুত্র আবদুল গফুর (৩৩)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের এএসপি শরাফত ইসলাম জানান, মিয়ানমার থেকে একটি ট্রলার যোগে একটি ইয়াবা চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ট্রলারটির গতিরোধ করে তল্লাশী চালানো হয়। এসময় ট্রলার থেকে ১০ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ২ লাখ ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় ৫ জন মাঝি-মাল্লা। জব্দ করা হয় ট্রলারটিও।

শরাফত ইসলাম আরও বলেন, এসবের নেপথ্যে একটি সংঘবদ্ধ গডফাদার চক্র রয়েছে। আমরা তাদের ব্যাপারেও খোঁজ নিচ্ছি। আটকদের বিরুদ্ধে মামলা করে কক্সবাজার সদর থানায় মামলা সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন