আলীকদমে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের ত্রাণ বিতরণ

Alikadam Samaj Seba News
আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের আলীকদম উপজেলায় বন্যা দুর্গত ৭০টি দরিদ্র পরিবারের কাছে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা সমাজ কার্যালয়ে এসব ত্রাণ বিতরণ করা হয়।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শাহী নেওয়াজের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মতিউর রহমান।

সমাজ সেবা কার্যালয় সূত্রে জানা গেছে, সাম্প্রতিক পাহাড়ি ঢলে আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ক্ষতিগ্রস্ত হয়েছে বহু পরিবার। বন্যা দুর্গতদের মাঝে জরুরী ত্রাণ সহায়তা হিসেবে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ ত্রাণ বিতরণের উদ্যোগ নেন।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শাহী নেওয়াজ জানান, বিতরণ করা প্রতি ব্যাগ ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি সয়াবিন তেল, ১কেজি চিনি, ১কেজি পেঁয়াজ, ২কেজি আলু, ১কেজি আয়োডিন লবণ, আধা লিটার গুড়োদুধ, ৬টি মোমবাতি ও ৫টি দিয়াশলাই রয়েছে।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাম্প্রতিক বন্যায় বান্দরবানের তিনটি উপজেলায় ক্ষয়ক্ষতি ব্যাপক হয়েছে। ইতোমধ্যে সরকারের বিভিন্ন দপ্তর দুর্গতজনদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। বন্যাদুর্গত দরিদ্র মানুষের কথা চিন্তা করে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ এসব ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন